সিলেটে দীর্ঘ লাইন ভোটারদের

প্রকাশিত: ৫:৫২ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

সিলেটে  দীর্ঘ লাইন ভোটারদের

সিলেট জেলার দুই উপজেলার ৮টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। বিভিন্ন ইউনিয়নের ভোটকেন্দ্রে ভোটারদের দীর্ঘলাইন লক্ষ্য করা গেছে।

সিলেটে নির্বাচন হওয়া ইউনিয়নগুলো হচ্ছে- সিলেট সদর উপজেলার খাদিমনগর, খাদিমপাড়া ও টুকেরবাজার এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ সদর, মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন।

এসব ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, বেশিরভাগ কেন্দ্রে ভোটারদের লম্বা লাইন। পুরুষ ভোটারদের পাশাপাশি লম্বা লাইন নারী ভোটারদেরও ।

টুকেরবাজার ইউনিয়নের চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের এক ভোটার বলেন, ‘সকাল সাড়ে আটটা বাজে কোনো রকম ঝামেলা ছাড়াই আমার ভোট দিতে পেরেছি। কোনো সমস্যা হয়নি। এখন পছন্দের প্রার্থীর বিজয়ের অপেক্ষায় আছি।’

সদর ও ফেঞ্চুগঞ্জ উপজেলায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হচ্ছে। ইভিএমে ভোট দিয়ে বেশ কয়েকজন ভোটার উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

এক ভোটার বলেন, ‘ইভিএমে আমার প্রথম ভোট। ভোট দিয়ে ভালো লাগছে। খুব সহজেই ভোট দিতে পারছি। ভালোভাবেই ভোটগ্রহণ চলছে।’এদিকে নির্বাচনকে ঘিরে নির্বাচনে

মাঠে রয়েছে পুলিশ, বিজিবি, র‍্যাব ও আনসার বাহিনী। এছাড়া দুটি উপজেলায় কয়েকজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা বলেন, সকাল থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে। ভোটাররা নির্ভয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ