সেভেন রিংস সিমেন্ট’র হালখাতা ও পার্টনার মিট অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

সেভেন রিংস সিমেন্ট’র হালখাতা ও পার্টনার মিট অনুষ্ঠিত

সেভেন রিংস সিমেন্ট এর শুভ হালখাতা ও পার্টনার মিট অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ মার্চ) বিকেল ৩টায় মেসার্স আল কাওসার ট্রেডিং এর উদ্যোগে দক্ষিণ সুরমার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত পার্টনার মিট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেসার্স আল কাওসার ট্রেডিং এর সত্ত্বাধিকারী প্রফেসর আলহাজ্ব মজলু মিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সেভেন রিংস সিমেন্ট এর জেনারেল ম্যানেজার (ঢাকা-সিলেট) সাঈদ মনিরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেসার্স আল কাওসার ট্রেডিং এর ডিরেক্টর ডা. তোফায়েল আহমদ। সেভেন রিংস সিমেন্ট সিলেট এর টি এস এম শওকত হায়াত খানের উপস্থাপনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মাওলানা লোকমান আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন সেভেন রিংস সিমেন্ট এর সিনিয়র ম্যানেজার (সিলেট-সুনামগঞ্জ) মোহাম্মদ মোরশেদ আলম।

বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী জোবায়ের আহমদ চৌধুরী সুমন, মুহিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সেভেন রিংস সিমেন্ট এর ম্যানেজার বিডিটিএস মিজানুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা ও সিলেট সুনামগঞ্জের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সেভেন রিংস সিমেন্ট এর সদ্য প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী পাশা’র রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। অনুষ্ঠানে সিলেট ও সুনামগঞ্জের ব্যবসায়ীদের মধ্যে পারফরমেন্স গিফট প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ