প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ব্যবসার অবারিত সুযোগ সৃষ্টি করে দিয়েছেন: ডা. আরমান আহমদ শিপলু

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ব্যবসার অবারিত সুযোগ সৃষ্টি করে দিয়েছেন: ডা. আরমান আহমদ শিপলু

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে ব্যবসার অবারিত সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। দেশে বিদেশি বিনিয়োগ আসছে। ব্যবসা করে নিজের ভাগ্যোন্নয়নের পাশাপাশি দেশ ও জাতির জন্য অবদান রাখা যায়। শেখ হাসিনার দক্ষ ও দূরদর্শী নেতৃত্বের কারণে বিশ্ব অর্থনৈতিক মন্দায় ও বাংলাদেশের অর্থনীতি সচল রয়েছে, আমরা অনেক দেশের চাইতে ভাল অবস্হায় আছি। অর্থনৈতিক সমৃদ্ধি ও স্বাচ্ছন্দ্যময় সুন্দর আগামীর জন্য শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে কাজ করতে হবে।

বুধবার (১৫ মার্চ) বিকেলে সিলেট জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে ড্রিম টাচ উইনিং প্রসেস এর উদ্যোগে তরুণ উদ্যোক্তাদের কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

ড্রিম টাচ উইনিং প্রসেস সিলেটের বিভাগীয় পরিচালক মো. নাসিম আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাইন্স সাউথ এশিয়ার জেনারেল ম্যানেজার মিস্টার চার্লস, দক্ষিণ এশিয়ার মহাব্যবস্থাপকের সহকারী আবতার, বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ডি ওয়াং, পরিচালক মো. মাহবুবুর রহমান, গোল্ড লায়ন মো. আলাউদ্দিন, গোল্ড লায়ন মো. পারভেজ হোসেন, সিলভার লায়ন মো. সুমন মজুমদার, সিলভার লায়ন মো. কামরুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ