সুনামগঞ্জে কয়েক ঘন্টার ব্যবধানে একই স্থানে ফের দুর্ঘটনা

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৩

সুনামগঞ্জে কয়েক ঘন্টার ব্যবধানে একই স্থানে ফের দুর্ঘটনা

সুনামগঞ্জের হালুয়ারগাঁও এলাকায় সড়কে দুর্ঘটনায় কয়েক ঘন্টা ব্যবধানে ফের একই স্থানে বাস দুর্ঘটনার ঘটেছে৷ মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যায় ৬ টার দিকে একটি যাত্রীবাহী একটি বাস সুনামগঞ্জে প্রবেশের সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খেয়ে খাদে পড়ে যায়।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় ৬ টার দিকে একটি যাত্রীবাহী বাস সুনামগঞ্জে প্রবেশ করতে চাইলে পিচ্ছিল রাস্তার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়দের সহযোগিতা যাত্রীদের উদ্ধার করা হয়।

বাস খাদে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন স্থানিয়রা। তবে আহতদের মধ্যে গুজরত জখম নেই বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ফুয়াদ মনি বলেন, সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস সুনামগঞ্জে প্রবেশ করতে চাইলে হালুয়ার ঘাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। সড়ক দিয়ে হাওর থেকে মাটি আনা হয়। এই মাটি রাস্তায় পড়ে। বৃষ্টি হওয়ার কারনে রাস্তা পিচ্চিল হয়ে যাওয়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে অনেকেই আহত হয়েছেন। তবে বড় কিছু হয়নি।

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দুর্ঘটনায় খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসর লোক পাঠিয়েছি। গুরুতর কোনো হতাহতের খবর পায়নি৷ এর আগে সকালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে হালুয়ার গাঁও এলাকায় দুইজন নিহত ও দুইজন আহত হন।

এ সংক্রান্ত আরও সংবাদ