মেট্রোপলিটন পুলিশ অফিসার্স মেসে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:০০ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২৩

মেট্রোপলিটন পুলিশ অফিসার্স মেসে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

সিলেট মেট্রোপলিটন পুলিশ অফিসার্স মেসে আয়োজন করা হয় এক সাংস্কৃতিক সন্ধ্যা ও নৌশভোজ অনুষ্ঠানের। সোমবার (১৩ মার্চ) এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠান উপস্থিত ছিলেন ডিআইজি স্কুল অব ইন্টিলিজেন্স স্পেশাল ব্রাঞ্চ ঢাকা, মোহাম্মদ আবুল ফয়েজ, এসএমপি পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম, সিলেট রেঞ্জ ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম(বার), পিপিএম।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, অতিরিক্ত ডিআইজি সিলেট রেঞ্জ (ক্রাইম এন্ড ম্যানেজমেন্ট) এমএ জলিল, অতিরিক্ত ডিআইজি (এডমিন এন্ড ফিন্যান্স) নাবিলা জাফরিন রীনা, কমাডেন্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ সিলেট মো. হুমায়ূন কবীর, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (সদরও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, সিআইডি সিলেট পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি এন্ড ট্রাফিক) মোহাম্মদ আবদুল ওয়াহাব, ইন্ডস্ট্রিয়াল পুলিশ সুপার সিলেট জোন মো. রওশনুজ্জামান সিদ্দিক, পুলিশ সুপার (ইন্টেলিজেন্স এন্ড ক্রাইম ম্যানেজমেন্ট) মো. জেদান আল মুসা সহ সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনার এবং বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।

এস এ

এ সংক্রান্ত আরও সংবাদ