আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৩

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা

নারীরা আজ স্বাবলম্বী হয়ে উঠছে। নারী ছাড়া কোনো কাজই সম্ভব নয়। নিজেদের পায়ে তারা দাঁড়িয়ে সকল ক্ষেত্রেই অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন। নারী সমাজ এগিয়ে যাচ্ছে। নারীরা স্ব স্ব অবস্থান থেকে যোগ্যতার মাধ্যমে কর্মদক্ষতা ও সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। চলার ক্ষেত্রে একে অপরকে বাঁধা প্রদান না করে সহযোগিতার মাধ্যমে নারীদের এগিয়ে নিতে হবে। বর্তমানে পুরষদের সাথে তাল মিলিয়ে নারীরা দেশের গুরুত্বপূর্ণ স্থান সহ সকল ক্ষেত্রে নেতৃত্ব দিচ্ছেন।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নগরীর শিবগঞ্জস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন আর.ডব্লিউ.ডি.ও এর আয়োজনে এবং এএলআরডি এর সহযোগীতায় আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

আর.ডব্লিউ.ডি.ও এর নির্বাহী পরিচালক সমিতা বেগম মীরার সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম রশিদ এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন এনজিও ফোরাম সিলেট এর রিজিওনাল ম্যানেজার খন্দকার মশিউর রহমান, সৈয়দ হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছন্দা দে, চাইল্ড প্রটেকশন অফিসার প্রিয়াংকা দাস রায়, শিক্ষিকা রেবা সিনহা, আর.ডব্লিউ.ডি.ও এর শিক্ষিকা অর্পা দেব, এডমিন এন্ড একাউন্স অফিসার মো. মহসিন রেজা, এনসিটিএফ এর সভাপতি অষ্টমনি লোহার, চাইল্ড পার্লামেন্ট সদস্য সনামনি লোহার, সিইও বুলবুল আহমেদ, জেছিস সিলেট এর নাহরিন সুলতানা, নির্বাহী পরিচালক রোকসানা বেগম, এসজেএ এর সুপারভাইজার ডালিয়া জামান, শিক্ষিকা নিপা দেব, খন্দকার মশিউর রহমান, অর্থ ও পরমানবিক শিক্ষিকা সঞ্জুবীর রায়, আজিম উদ্দিন প্রমুখ।

এছাড়াও এফআইবিডিবি, ব্লাস্ট, জেসিস, সাকবেট, যুব একাডেমী এবং আর.ডব্লিউ.ডি.ও এর প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ