ডিরেক্টরস গিল্ডের সভাপতি হিরা, সাধারণ সম্পাদক সাগর

প্রকাশিত: ৭:০২ পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০২৩

ডিরেক্টরস গিল্ডের সভাপতি হিরা, সাধারণ সম্পাদক সাগর

নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩-২৫ মেয়াদের নতুন সভাপতি অনন্ত হিরা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম কামরুজ্জামান সাগর। শুক্রবার (১০ মার্চ) রাত আটটার দিকে এ ফলাফল ঘোষণা করা হয়।

এবারের নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিতরা হলেন কায়সার আহমেদ, মনোজ সেন গুপ্ত ও আশরাফুল আলম রন্টু। যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান। সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থ সম্পাদক আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক শুভ্র খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সবুজ খান, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক তারিক মুহাম্মদ হাসান ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান।

নির্বাচিত সাত জন কার্যনির্বাহী সদস্য হলেন- এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।

এর আগে শুক্রবার (১০ মার্চ) সকাল দশটা থেকে টানা পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে এস এ হক অলিক-ফরিদুল হাসান এবং অনন্ত হিরা-সাগর প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।

এস এ