জালালাবাদ গ্যাস কর্তৃক বার্ষিক বনভোজন সম্পন্ন

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৩

জালালাবাদ গ্যাস কর্তৃক বার্ষিক বনভোজন সম্পন্ন

নিউজ ডেস্ক : জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের আয়োজনে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি. এর বার্ষিক বনভোজন সম্পন্ন হয়েছে।

শনিবার (১১ মার্চ) সকাল ৯টায় মেন্দিবাগস্থ গ্যাস ভবন থেকে বনভোজন উপলক্ষে খাদিমনগরের জালালাবাদ গ্যাস হাউজিং কমপ্লেক্সে যাত্রা করেন কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পেট্রোবাংলার পরিচালক (অপারেশন এন্ড মাইনস) এবং জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) প্রকৌশলী মো. কামরুজ্জামান খান বলেন, কাজের মাধ্যমেই সফলতা পাওয়া যায়। আপনারা সব সময় একটি কথায় মনে রাখার চেষ্টা করবেন যে, আমরা নবীণ-প্রবীণ সকলে মিলে যেন একসাথে চলতে পারি। বার্ষিক বনভোজনের মাধ্যমে পরিবারের সদস্যদের নিয়ে আনন্দ ভাগাভাগি করা যায়। এটি একটি আমাদের পারিবারিক জীবন। পাশাপাশি জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি. যেন তার আদর্শ এবং তার পথচলা যেন সুন্দর এবং ভালোভাবে চলে এই প্রত্যাশাই করি। আজকে যারা এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরেছেন তাদের এবং তাদের পরিবারের সকলকে জানাই শুভেচ্ছা পরিশেষে আমি সকলের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করি।

উৎসব মুখর পরিবেশে দিনব্যাপী এই বার্ষিক বনভোজন পালন করা হয়। এতে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সব শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এসময় কোম্পানির মহাব্যবস্থাপকবৃন্দ, উপমহাব্যবস্থাপকবৃন্দ, জালালাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দ, জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের নেতৃবৃন্দ, সাবেক নেতৃবৃন্দ, সিবিএ নেতৃবৃন্দসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারিসহ পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ