অসহায় প্রতিবন্ধী পেলো রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের নতুন ঘর

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৩

অসহায় প্রতিবন্ধী পেলো রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের নতুন ঘর

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ও চার্চ এবং অসওয়াল্ডটুইসল রোটারি ইউকে এর আর্থিক সহযোগিতায় বন্যা পুনর্বাসন প্রকল্পের আওতায় সিলেটের জালালাবাদ থানার ইলামেরগাঁও গ্রামের এক অসহায় প্রতিবন্ধী আব্দুল হেকিমকে ৭ লাখ টাকা ব্যয়ে নতুন ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। শুক্রবার (১০ মার্চ) বিকেলে ক্লাব নেতৃবৃন্দ প্রতিবন্ধী এই ব্যক্তির হাতে নতুন ঘরের চাবি তুলে দেন।
ঘর হস্তান্তর অনুষ্ঠানে বক্তারা বলেন, রোটারিয়ানরা সমাজের অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। পিছিয়ে পড়া মানুষকে শুধু সহায়তা নয়, স্বনির্ভর করে গড়ে তোলাই হলো রোটারিয়ানদের মূল লক্ষ্য। বছর জুড়েই সমাজের অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন তারা। এরই ধারাবাহিকতায় বন্যা পরবর্তী পুনবার্সনের লক্ষে আজকে এক অসহায় প্রতিবন্ধীকে নতুন ঘর তৈরি করে দেওয়া হয়েছে। এ ধারাবাহিকতায় সব সময় অব্যাহত থাকবে। বক্তারা সমাজের এসব অসহায় মানুষের সাহায্যে সরকারি ও বেসরকারি সংস্থা সহ রোটারি ক্লাবগুলোকেও এগিয়ে আসার আহ্বান জানান।
ক্লাব সভাপতি রোটাঃ পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর সভাপতিত্বে ঘর হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, রোটারি ক্লাব ইউকের চার্চ ও অসওয়াল্ডটুইসল এর রোটাঃ মোঃ হারুন মিয়া, রোটাঃ পিপি হুমায়ুন ইসলাম কামাল আরএফএসএম, রোটাঃ পিপি মোঃ নজরুল ইসলাম পিএইচএফ, রোটাঃ পিপি আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ পিপি ড. এম শহিদুল ইসলাম এড. পিএইচএফ, রোটাঃ পিপি এম এ রহিম আরএফএসএম, রোটাঃ পিপি রুহুল আলম আরএফএসএম, রোটাঃ আইপিপি মোহাম্মদ শামসুদ্দীন পিএইচএফ, রোটাঃ মোহাম্মদ আমিরুল ইসলাম সুমন আরএফএসএম, রোটাঃ সাইদুর রহমান জায়গিরদার আরএফএসএম, রোটাঃ ইমদাদ হোসেন আরএফএসএম, আলী হাসান চৌধুরী, রোটাঃ আহমেদ রশীদ চৌধুরী আরএফএসএম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ